অস্তিত্ব জুড়ে তুমি
- শাহরিয়ার আসিফ - (তুমি) ০৭-০৫-২০২৪

আমার শহরের বাতাসে
তোমার খোলা চুলের গন্ধ শুকতাম,
যখন তুমি ছিলে।
আমার শহরের বাতাস আজ
বড্ড দূষিত হয়ে আছে,
তুমি নেই বলে।


আমার শহরের সূর্য্যি আলো নিজের গায়ে মাখতাম,
তোমার গায়ে সূর্যরশ্মি স্পর্শীবে বলে।
আজ আমার শহরের সূর্য্যি আলো বড্ড অমিষ্ট,
যেন তুমি নেই বলে।


আমার শহরের চাঁদনী আলোতে গা ভাসাতাম,
তোমার জানলা দিয়ে এক পশলা চাঁদনী যায় বলে।
আজ আমার শহরের চাঁদনী আলো বড্ড বেরসিক
হয়তো তোমার জানলা টা আর খুলছো না বলে।


আমার শহরের অলিতে গলিতে হেটে বেড়াতাম,
তোমার পদচারণা ছিলো বলে।
আজ আমার শহরের পথ গুলো বড্ড সুদীর্ঘ,
তুমি আর পথ চলোনা বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।